সংবাদ শিরোনাম :

সিঙ্গাপুরে আরও ৯৯ বাংলাদেশি করোনায় আক্রান্ত , সংখ্যা বেড়ে ৫৪৪

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ২৩ যত সময় দেখা হয়েছে

সিঙ্গাপুরে নতুন করে আরও ৯৯ জন বাংলাদেশি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। দেশটির স্বাস্থ্যমন্ত্রণালয় আজ শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করেছে।

এখন পর্যন্ত ৫৪৪ জন বাংলাদেশি সিঙ্গাপুরে আক্রান্ত হয়েছেন। গতকাল শুক্রবার ৮৫ বাংলাদেশি দেশটিতে শনাক্ত হয়েছেন বলে জানানো হয়েছিল। এর আগে গত ২৪৪ বাংলাদেশি সিঙ্গাপুরে আক্রান্ত হয়েছিল বলে জানিয়েছিল দেশটির স্বাস্থ্যমন্ত্রণালয়।

বিশ্বব্যাপী কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত বাংলাদেশিদের মধ্যে সিঙ্গাপুরেই সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন। দেশটির সংবাদমাধ্যমগুলো বলছে, প্রায় ৩০ হাজার প্রবাসী বসবাস করেন ডরমেটরিগুলোতে। সেখানকার প্রবাসীদের কাছ থেকে আরও জানা গেছে, সেখানকার টয়লেট, কিচেন, যৌথ ডাইনিং থেকে করোনাভাইরাস ছড়ানোর সম্ভাবনা আছে। কেউ আক্রান্ত হলে খুব সহজে অন্যরাও সংক্রমিত হতে পারেন।

সিঙ্গাপুরে বাংলাদেশি প্রবাসীদের সেফটি এবং হেলথ কর্মকর্তা মো. আরিফ উল্লাহ বলেন, ‘এ সময় আমাদের কারো শারীরিক অসুস্থতা গোপন করা উচিত নয়৷ অসুস্থ হলে সাথে সাথে ডাক্তার দেখানো উচিত। নিয়ম মেনে চললে ভাইরাসটি থেকে রক্ষা পাওয়া সম্ভব।’

সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ২৯৯ জন। আজ বুধবার দেশটিতে রেকর্ড ১৪২ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। ৫২৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। মৃতের সংখ্যা ৮, নতুন কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। সুত্র : আমাদের সময়

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com