সংবাদ শিরোনাম :

পরশু শাকিবের বাড়ি যাচ্ছেন বুবলী

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৮৯ যত সময় দেখা হয়েছে

শাকিব খান ছাড়া তাঁর আর নায়কই ছিল না। অবশ্য সদ্য নায়ক বদলেছেন। নতুন ছবিতে রোমান্স করবেন নিরবের সঙ্গে। বুঝতেই পারছেন, কার কথা বলা হচ্ছে। তিনি শবনম বুবলী। শাকিব-বুবলী কিছুদিন ধরে দুদিকে দুছবির শুটিং করছেন। তাহলে কি তাঁদের আর দেখা হবে না? এ জল্পনা চলছিল ভক্তকুলে।

সে জল্পনার অবসান হলো। শাকিব-বুবলী জুটির ভক্তদের জন্য সুখবর। আগামী ২ ডিসেম্বর তাঁদের দেখা হতে চলেছে। শুটিং করবেন। তাঁরা যে আগে থেকেই ‘বীর’ ছবিতে চুক্তিবদ্ধ। শুট হবে আবার নায়ক শাকিবের শুটিং-বাড়িতে, গাজীপুরের পুবাইলে। অর্থাৎ ২ তারিখেই শাকিবের বাড়িতে হাজির হচ্ছেন বুবলী!

চার বছর ধরে শাকিব ছাড়া আর কারো সঙ্গে বুবলীকে জুটি বাঁধতে দেখা যায়নি। ভক্তরা ভেবেছিলেন, বোধহয় ‘শাকিবের নায়িকা’ হিসেবে পরিচয় দিতেই স্বাচ্ছন্দ্য বেশি। তবে বৈচিত্র্য চান বুবলী। ভালো প্রকল্প পেয়েছেন বলেই কাজ করছেন নিরবের সঙ্গে। ‘ক্যাসিনো’ চলচ্চিত্রে সিনেপ্রেমীরা দেখবেন বুবলীর নতুন সঙ্গীকে।

অন্যদিকে, শাকিব খান তাঁর নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মাণ করছেন চলচ্চিত্র ‘বীর’। বর্তমানে পুবাইলে নিজের শুটিং-বাড়িতে কাজ করছেন তিনি। বুবলী ব্যস্ত নিরবের সঙ্গে শুটিংয়ে। ২ ডিসেম্বর পুবাইলে শাকিব খানের শুটিং-বাড়িতে বীর ছবির শুটিংয়ে বুবলী যুক্ত হবেন বলে জানিয়েছেন ছবির নির্মাতা কাজী হায়াৎ।

আজ শনিবার (৩০ নভেম্বর) কাজী হায়াৎ বলেন, ‘আমরা পাঁচদিন ধরেই পুবাইলে শুটিং করছি। ১০ ডিসেম্বর পর্যন্ত টানা কাজ করব। এখন শাকিব খানের অংশের শুটিং করছি। নায়িকা বুবলী বর্তমানে অন্য একটি ছবির শুটিং করছেন ঢাকায়। যে কারণে তাঁর অংশটা আমরা বাদ দিয়ে শুটিং করছি। আগামী সোমবার থেকে আমাদের শুটিংয়ে অংশ নেবেন বুবলী।’

কাজী হায়াৎ আরো বলেন, “শাকিব খানের শুটিং-বাড়ি ‘জান্নাত’ ছাড়াও আমরা আরো তিনটি হাউজে ছবির শুটিং করছি। এফডিসিতে ছবির শেষ মারামারির শুট করব। এ ছাড়া ছবির গানের শুটিং দেশের বাইরে করার ইচ্ছে রয়েছে।”

কাজী হায়াতের ৫০ নম্বর চলচ্চিত্র ‘বীর’। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো কাজী হায়াতের সঙ্গে কাজ করতে যাচ্ছেন শাকিব খান। ‘বীর’ ছবিটি মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করতে যাচ্ছেন নায়ক শাকিব খান। গত ১৫ জুলাই ‘বীর’ ছবির শুটিং শুরু হয়।

শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন শবনম বুবলী। এরই মধ্যে তাঁরা জুটি বেঁধেছেন নয়টি চলচ্চিত্রে। গণমাধ্যমে বুবলীকে বলা হতো শাকিব খানের নায়িকা।

বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে চলচ্চিত্র শুরু করেন শবনম বুবলী। শাকিব খানের নায়িকা হয়ে ‘বসগিরি’, ‘শ্যুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’—এই নয়টি চলচ্চিত্রে কাজ করেন। মুক্তির অপেক্ষায় আছে শাহীন সুমন পরিচালিত ‘একটু প্রেম দরকার’ ও কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’।

২৪ নভেম্বর ঢাকায় শুরু হয় ‘ক্যাসিনো’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।

সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি ‘ক্যাসিনো’। নিরব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করছেন খলনায়ক তাসকিন আহমেদ। ছবির পরিচালক সৈকত নাসির ‘দেশা : দ্য লিডার’-এর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান।

সূত্র : এনটিভি অনলাইন

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com