সংবাদ শিরোনাম :

সিঙ্গাপুরে ধর্ষণের দায়ে বাংলাদেশির ২২ বছরের জেল, ১৮ ঘা বেত্রাঘাতের নির্দেশ

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯
  • ১১৬ যত সময় দেখা হয়েছে


সিঙ্গাপুরে ধর্ষণের অভিযোগে বাংলাদেশি নির্মাণ শ্রমিক রতন চন্দ্র দাসকে (৪১) ২২ বছরের কারাদণ্ডের পাশাপাশি ১৮ ঘা বেত্রাঘাতেরও নির্দেশ দিয়েছেন দেশটির একটি আদালত।রোববার (১৪ এপ্রিল) অনলাইন সংবাদ মাধ্যম দ্য স্ট্রেইটস টাইমসে খবরটি প্রকাশিত হয়েছে। রতন ধর্ষণের তিন দফা অভিযোগ স্বীকার করে নেয়ার পর শুক্রবার ওই রায় দেয় দেশটির একটি আদালত।২০১৭ সালের ফেব্রুয়ারি থেকে এপ্রিলের মধ্যে এসব অপরাধ সংঘটিত হয়। প্রতিবেদনে বলা হয়েছে, ধর্ষিতা শিশুটির বয়স ১২ বছর।

সিঙ্গাপুরের হাইকোর্টের শুনানিতে বলা হয়েছে, ২০১৭ সালের ৫ ফেব্রুয়ারি ওই বালিকা তার আত্মীয়দের সঙ্গে ট্রেনে ভ্রমণ করছিল। ওই একই ট্রেনে ছিল রতন। সেখান থেকে ফোন নাম্বার দেওয়া নেওয়া হয় তাদের।এরপরই ফোনে তাদের যোগাযোগ হয় এবং একটি সম্পর্ক গড়ে ওঠে। মেয়েটির সম্মতি দেয় ওই মেয়েটি। ফলে তিন বার লোয়ার পিয়ার্স রিজাভয়ের পার্কে, অং মো কিও টাউন গার্ডেন ইস্ট এবং এইচডিবির ডেকেও তারা যৌন সম্পর্কে লিপ্ত হয়।

২৩ এপ্রিল মেয়েটির মা তার মোবাইল ফোনে অশ্লীল কিছু এসএমএস দেখত পান এবং পরের দিন তার মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। তাতে আরো কিছু রেকর্ডিং, ছবি এবং ভিডিও পাওয়া যায়, যার বেশিরভাগই ছিল যৌন উত্তেজক। এরপর ২৫ এপ্রিল মেয়েকে সঙ্গে নিয়ে তারা পুলিশে রিপোর্ট করতে যান। পরের দিন গ্রেপ্তার করা হয় রতনকে।এ মামলায় ডেপুটি পাবলিক প্রসিকিউটর উইনস্টন ম্যান আদালতে রতনের কমপক্ষে ২২ বছর জেল ও ১৮ ঘা বেত্রাঘাত দাবি করেন। এর প্রেক্ষিতে আদালত ওই রায় দেন।

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com