সংবাদ শিরোনাম :
চীনের সঙ্গে বাণিজ্য বাড়াতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান সংস্কৃতি প্রতিমন্ত্রীর ১১ সেপ্টেম্বরের পর খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান হেফাজতে ইসলাম বাংলাদেশ বাংলাদেশের আমির আল্লামা আহমদ শফী আর নেই ছুটিতে থাকা মালয়েশিয়া কর্মী এবং অবৈধ প্রবাসীদের জন্য সুখবর সৌদি প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলতে বলতে গ’লা’য় ফাঁ’স দিল স্ত্রী প্রবাসীদের অবশেষে এই বিশাল সুযোগ দিল সৌদি সরকার কাতারের বিরুদ্ধে প্রত্যাহার হচ্ছে সৌদি জোটের অবরোধ ১৫ সেপ্টেম্বর রিয়াদ টু ঢাকার বিশেষ ফ্লাইটের রেজিস্ট্রেশন লিংক ! ইউপি চেয়ারম্যানকে পুলিশের মা’রধর! (ভিডিও) ভারতের সঙ্গে পারমাণবিক যুদ্ধের হুঁশিয়ারি দিলেন পাকিস্তানী এমপি

ইতালিতে গাড়িচাপায় বাংলাদেশি নিহত

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১৭ মার্চ, ২০১৯
  • ১৪৮ যত সময় দেখা হয়েছে

ইতালিতে সড়ক দুর্ঘটনায় মুহিতুর রহমান চৌধুরী নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তিনি বাংলাদেশ সমিতি সিসিলির সাবেক সভাপতি। পালেরমো আওয়ামী লীগের উপদেষ্টা, পালেরমো বাঙ্গালি কমিউনিটির প্রিয়মুখ ছিলেন। তার বাড়ি বাংলাদেশের মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলায়। শনিবার রাত আনুমানিক দশটার দিকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার পথে পালেরমোর অন্যতম প্রধান সড়ক ভিয়া রোমায় এক দুর্ঘটনায় নিহত হন।

ইতালীয়ান পুলিশের প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে রাস্তা পার হবার সময় দ্রুতগতির একটি গাড়িচাপায় ঘটনাস্থলেই তিনি মারা যান। দুর্ঘটনার ভয়াবহতার অনুমান করে গাড়ি চালক না থেমেই ঘঠনাস্থল থেকে পালিয়ে গেছেন। পুলিশ সড়কের আশেপাশের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ ও দুর্ঘটনার সময় উপস্থিত পথচারীদের তথ্যের ভিত্তিতে এই গাড়ির সন্ধান করছে।

মুহিতুর রহমান চৌধুরীর মৃত্যুতে পালেরমোর বাঙ্গালি কমিউনিটিতে নেমে আসে শোকের ছায়া। মৃত্যকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়েসহ রেখে গেছেন আরও অসংখ্য গুণগ্রাহী। মুহিতুর রহমান চৌধুরীর নিহ‌তের সংবাদ পে‌য়ে ইতা‌লি আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক হাসান ইকবাল তাৎক্ষ‌ণিক শোক প্রকাশ ও বি‌দেহী আত্মার শা‌ন্তি কামনা ক‌রেন।

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com