সংবাদ শিরোনাম :

আজ ৫-১১-২০১৮, দেখেনিন আজকের দিনটি আপনার কেমন কাটবে

রিপোর্টার
  • আপডেট সময় সোমবার, ৫ নভেম্বর, ২০১৮
  • ২২ যত সময় দেখা হয়েছে


মেষ: নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধিভ্রম ঘটাতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।

বৃষ: প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতা আসবে। বন্ধুর জন্য কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কেটে যাবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

মিথুন: সংসারে সুখ ফিরবে। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব অনটন থাকবে। যানবাহন চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের বড় কোনও সমস্যার সমাধান।

কর্কট: আজ অপরের জন্য কোনও কাজ করে মনে আনন্দ। ভাল করে না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। পাওনা টাকা ফেরত পাবেন।

সিংহ: মা, বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। মাথা ঠাণ্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। আজ বন্ধু বিচ্ছেদ ঘটতে পারে। মা বা বাবার শরীর নিয়ে বিশেষ চিন্তা থাকবে।

কন্যা : আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়েরও সম্ভাবনা আছে। শারীরিক রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি।

তুলা: বাড়িতে নতুন অতিথির আসতে পারে। খুব সাবধানে রাস্তাঘাটে চলাফেরা করুন, কোনও প্রকার আঘাত লাগার যোগ আছে। ভ্রমণের জন্য দিনটি ভাল নয়। বন্ধু থেকে সাবধান থাকুন।

বৃশ্চিক: মায়ের শরীর নিয়ে চিন্তা। লাভের আশা বৃদ্ধির জন্য ক্ষতি হতে পারে। পড়াশোনায় শুভ ফলের আশা করতে পারেন। মাথার যন্ত্রণার জন্য কাজে ব্যাঘাত। ফাটকা থেকে আয় বৃদ্ধি।

ধনু: শরীরে কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য তৃতীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। বাড়িতে আজ কোন শুভ সংবাদ আসতে পারে। বুদ্ধির ভুলে অর্থ নষ্ট হতে পারে। ব্যবসা স্থান মধ্যম।

মকর: পথে বিপদে পড়া লোককে সাহায্য করতে হতে পারে। গলায় ব্যথার কষ্ট বাড়তে পারে। সন্তানের জন্য শুভ খবর আসতে পারে। প্রেমের ব্যাপারে কোনও বাজে খবর আসতে পারে। শিল্পীদের জন্য খুব ভাল সময়। পুলিশ থেকে সাবধান।

কুম্ভ: সঞ্চয়ের টাকা নষ্ট হতে পারে। কোনও কারণে কোনও অপমান আসতে পারে। রক্তচাপের জন্য কর্মে ব্যাঘাত ঘটতে পারে। গাছপালা নিয়ে যারা ব্যবসা করেন তাদের শুভ সময়।

মীন : পিতার সঙ্গে তর্ক হতে পারে। স্ত্রীর জন্য সম্মান বাড়তে পারে। সংসারের জন্য খরচ বাড়তে পারে। অভিমানের জন্য নিজের কষ্ট বৃদ্ধি। কোনও কিছু হারিয়ে যাওয়ার জন্য সমস্যা হবে। কাজের স্থানে নতুন বন্ধু বৃদ্ধি।

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com