সংবাদ শিরোনাম :

১৫ শিশুকে উ’লঙ্গ করে যৌ’ন নির্যাতন করার দায়ে বৌদ্ধ সন্যাসী আটক

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ২ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২৮ যত সময় দেখা হয়েছে

এবার ১২ থেকে ১৬ বছর বয়সী কিশোরদের ওপর যৌন নির্যাতনের দায়ে ভারতে এক বৌদ্ধ সন্যাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

ভারতীয় পুলিশ জানায়, ওই সন্যাসীর বিরুদ্ধে বিহারের এক আশ্রমের ১৫ জন কিশোরকে যৌন নির্যাতন করার অভিযোগ পাওয়া যায়। এমন অভিযোগ উঠলে তিনি গয়াতে পালিয়ে যান। সেখান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

পুলিশ আরও জানায়, ওই সন্যাসী তার আশ্রমের কিশোরদের উপর নানা অত্যাচার করত। তাদের মারতো, উলঙ্গ করে তাদের নাচাতে বাধ্য করতো। কেউ কিছু বললে তাদের খাবার না দিয়ে আটকে রাখতো।

ভারতের উচ্চপদস্থ এক পুলিশ কর্মকর্তা বলেন, ওই আশ্রমে ৬ থেকে ১২ বছর বয়সী দরিদ্র কিশোরদের বিভিন্ন যায়গা থেকে নিয়ে আসা হত। আশ্রমে থাকা কিশোররা তাদের অভিভাবকদের ওই সন্যাসীর বিরুদ্ধে শারিরিকি ও যৌন নির্যাতনের কথা বলতো।

এদিকে, গয়ার পুলিশ সুপারিন্টেনডেন্ট অনিল কুমার জানিয়েছেন টাউন ডেপুটি এসপি রাজকুমার শাহ ওই সন্ন্যাসীকে জিজ্ঞাসাবাদ করছেন।

মহিলা থানার এসএইচও ওই শিশুদের জিজ্ঞাসাবাদ করছে। সিআরপিসি বিভাগে তাদের বয়ান রেকর্ড করা হয়েছে এবং আগামীকাল তাদের ম্যাজিস্ট্রেটের কাছে উপস্থিত করা হবে। তাদের প্রয়োজনীয় ডাক্তারি পরীক্ষা করা হবে যার রিপোর্টের ভিত্তিতে ওই সন্ন্যাসীর বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

মস্তিপুর গ্রামে প্রসন্নজ্যোতি বৌদ্ধ বিদ্যালয়ে পড়াতেন তিনি। গোপন সূত্রে খবর পেয়ে শহরের ডেপুটি পুলিস সুপার গোপনে ঘটনার তদন্ত শুরু করেন। তথ্য প্রমাণ হাতে পাওয়ার পরেই গ্রেপ্তার করা হয় অভিযুক্ত সন্ন্যাসীকে।

শিশুরা পুলিশকে জানিয়েছে, একাধিকবার তাদের উপর হওয়া নির্যাতনের কথা পরিবারের লোকেদের জানিয়েছে। এই নিয়ে মুখ খোলায় সন্ন্যাসী তাদের মারধর করে বলে অভিযোগ।

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com