সংবাদ শিরোনাম :

একজন মহিলা দিনে কত বার শারীরিক সম্পর্ক করার কথা ভাবে ,আসল সত্য জানলে চমকে যাবেন জানুন

রিপোর্টার
  • আপডেট সময় শনিবার, ৩ মার্চ, ২০১৮
  • ১৭৫ যত সময় দেখা হয়েছে

আমরা জীবনে নানান কাজ করে থাকি ।নানান জিনিস খেয়ে থাকি কিন্তু যখনই কোন জিনিস খায় সেটি নিয়ে কি কি উপকার হয় বা অপকার হয় তা আমরা সকলেই একবার হলেও ভাবি ।সেই রকমি আজ আমরা এক জীবনের একটি অঙ্গ তার নিয়ে কথা বলব ।সেক্স শুধুই উপভোগ করার জন্য নয়। সেক্স সাস্থ্যকরও বটে। সেক্স শুধু শরীর মনকে তৃপ্তি দেয় না। বরং শরীরকে রাখে সুস্থ সবল এবং তরতাজা।তাই মনের আনন্দে সেক্স করুন। মন এবং শরীরকে ঝরঝরে রাখুন।

আর যখন এই সেক্সে কথা আসে তাহলে সকলের মাথায় একটি প্রশ্ন এসে থাকে ।কে কত বার দিনে সেক্স করার ইচ্ছে প্রকাশ করে থাকে ।যা অনেকের অজানা ।সেক্সের অনেক উপকার আছে আবার কিছু ক্ষতিকত দিক আছে ।অনেকেই এগুলি জানে আবার অনেকেই এগুলি জানে না ।

সেক্স করলে শরীরে ক্ষতিকর জীবানু বাসা বাধতে পারে না। গবেষকরা রীতিমতো পরীক্ষা করে জানিয়েছেন, যারা সপ্তাহে অন্তত দুবার সেক্স করেন, তাদের শরীরে ক্ষতিকর জীবানু তুলনায় কম থাকে। তাই শরীরের জীবানু রুখতে হরদম সেক্স করুন নিজের সঙ্গী অথবা সঙ্গীনীর সঙ্গে।

অনেক মানুষ পুরুষের সেক্স নিয়ে অনেক কিছু বলেছেন ।মানে একটি পুরুষ দিনে কত বার এই শারীরিক সম্পর্ক করার কথা ভেবে থাকে ।আসলে একটি পুরুষ নাকি দিনে ৩৪ বারের মত সেক্স করার কথা ভেবে থাকে ।যা সবার কাছে প্রায় অবাক করা একটি ব্যাপার ।সেই রকমি মহিলারা কত বার ভাবে সেক্স নিয়ে ?

এই প্রশ্নটি সকলের মাথায় আসতে পারে ।আজ আমরা আপানদের এর উত্তর বলব ।আপনারা হয়ত ভাববেন একটি মহিলা দিনে ২ থেকে ৩ বার শারীরিক সম্পর্ক করার কথা ভেবে থাকে ।কিন্তু আপনি সম্পূর্ণ ভুল ভাবছেন ।আর যদি আপনি ভেবে থাকেন সেক্স ইচ্ছের পুরুষের সব থেকে বেশি তাহলে আপনি মহিলার মনকে আকতে জানেন না ।

আসলে এই কিছু দিন আগে একটি সমীক্ষায় জানা গেছে যে মহিলারা দিনে কত বার শারীরিক সম্পর্ক করা কথা ভাবে ।ছেলেরা যেমন দিনে ৩৪ বারের মত শারীরিক সম্পর্ক করার কথা ভেবে থাকে সেই রকমি মেয়েরা কত বার এর কথা ভাবে আসলে মেয়েরা দিনে প্রায় ১৮ বার শারীরিক সম্পর্ক করার কথা ভেবে থাকে ।

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com