যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন চিত্রনায়িকা বুবলী

প্রকাশিত: সেপ্টে ৯, ২০২০ / ০৯:২৫অপরাহ্ণ
যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন চিত্রনায়িকা বুবলী

চিত্র’নায়ক শাকিব খানের সঙ্গে ৯টি সিনে’মায় অ’ভিনয় করে তারকা খ্যা’তি পাও’য়া শবনম বুবলী সিনে’মা পা’ড়া থেকে অনেক দূ’রে। কত’টা দূরে কেউ জানে না। ‘বীর’ সিনে’মার শুটিং শেষে দী’র্ঘ সময় তাকে’ দেখা যা’চ্ছে না। বুবলী এখন কোথায়? ঢা’লিউডপাড়া থেকে শুরু করে দেশের সিনে’প্রেমীদে’র মুখে এখন এই প্রশ্ন।

ভিডিওটি দেখুন এখানে

দু’এক’জন বুব’লীর খোঁ’জ জানেন দাবি করে গণমা’ধ্য’মের সা’মনে এলেও আসলে তারা যা বলছে’ন তা স্পষ্ট বোঝা যায় ‘গাল’গ’ল্প।’ তারা বলছে’ন বুব’লী আছেন, ঢা’কাতে’ই আছেন। এমন ব’ক্তব্য’দানকারী’দের উ’দ্দে’শ্যে শোবি’জে’র মানু’ষেরা ‘হা’স্যক’র বিষ’য়’ উল্লেখ করে বলেন, বুবলী ঢাকা’য় থা’কলে রহ’স্য ক’রছেন, এই র’হস্যে’র নিশ্চ’ই অ’র্থ আছে। কি সেই অর্থ? বুব’লীকে ফো’ন দিলে তিনি ধরে’ননি, তার দেশের ফো’ন নম্বর খো’লা। অথচ ধরছেন না। দী’র্ঘদি’ন ধরে গণ’মাধ্যম ক’র্মীদের সঙ্গে কথা ব’লছেন না বুবলী।

বুবলী নি’জেই ঘো’ষণা দি’য়েছি’লেন, ‘বীর’ ও ‘ক্যা’সি’নো’ সিনে’মার শুটিং শে’ষে লম্বা বি’রতি’তে যাবেন। তবে কেন বির’তি’তে যা’চ্ছে’ন তা স্পষ্ট ক’রেননি। আর তার সেই ঘো’ষ’ণার প্রে’ক্ষি’তে গু’ঞ্জন ওঠে, শাকিব খানের স’ঙ্গে ঘর পেতে’ছেন বু’বলী। তিনি এখন সন্তা’নস’ম্ভাবা। সন্তান জ’ন্মদানে’র উ’দ্দেশ্যে’ই বিদে’শে পা’ড়ি জ’মিয়ে’ছেন। এজন্যই সিনেমা থেকে আ’পাতত ছু’টি নিয়েছেন তিনি।

এদিকে একটি সূত্র বল’ছে বুবলী এখন যু’ক্তরা’ষ্ট্রে। কেন যুক্ত’রা’ষ্ট্রে এই প্র”শ্নের জবাবে অনে’কগু’লো প্রসঙ্গ এসে যায়। তবে যু’ক্ত’রাষ্ট্রে বুবলী শাকি’ব খানের নি’র্দেশনা’তেই গিয়ে’ছেন। সেখানে বুবলীর যা’বতীয় ‘টেক কেয়ার’ এর’ দা’য়ি’ত্বে রয়ে’ছেন এক’জন ছোট প’র্দার বাংলাদে’শি নি’র্মা’তা। যিনি শা’কিব খান’কে নিয়ে একটি চ’লচ্চি’ত্র নি’র্মাণ করবেন। যার ছবি’র নাম ই’তো’মধ্যে গণ’মা’ধ্যমে ঘো’ষিত।

বুবলী যু’ক্তরা’ষ্ট্রে কিন্তু তার দেশে’র ফোন ন’ম্বর খোলা কেন? এই প্র’শ্নের জবা’বে সূত্রটি জা’নায়, শাকিব খান যখন দেশে’র বাই’রে থাকেন তখনও তার দে’শের ফোন ন’ম্ব’র বন্ধ পাওয়া যা’য় না। অর্থাৎ রো’মিং চালু থা’কে।

কৌ’শলগত কার’ণেই বুব’লী’র ফোন নম্বর খোলা রাখা হয়ে’ছে। অপু বি’শ্বাস যেমন আ’ড়া’লে চলে গি’য়ে’ছিলেন, বুব’লী তেমনই এখন আ’ড়ালে। গণমা’ধ্যমক’র্মীদের যেমন এড়ি’য়ে চ’লে’ছেন অপু বি’শ্বাস, বুব’লীও তেমনই এড়িয়ে চলছেন।

গত ১৮ ফেব্রু’য়ারি একটি বে’সর’কারি টে’লি’ভিশন খবর প্র’চার করে, “অপু বি’শ্বা’সের পথে হাঁটছেন বুবলী। ২৫ হাজার মা’র্কি’ন ডলার দি’য়ে বুবলীকে যুক্ত’রাষ্ট্রে পা’ঠিয়ে’ছেন শাকি’ব খান।” সেই খবর নিয়ে তুমু’ল হৈচৈ পড়ে যায়। সে খ’বরকে এখনো মি’থ্যা প্রমাণ করতে পা’রে’ননি বুবলী, কেন’না তিনি আ’ড়াল ভাঙে’ননি।

বুব’লীর যোগা’যোগ র’য়েছে শা’কিব খানের সঙ্গে। শাকিব গণ’মাধ্য’ম বলছেন, ‘আমার এ’তো’গুলো ছবির নায়ি’কা, আমা’র সঙ্গে তো যো’গাযোগ থাক’বেই।’

বুবলী প্রস’ঙ্গে ‘ক্যা’সিনো’ নায়ক নির’বের সঙ্গে যোগা’যোগ করা হয়। নিরব ব’লেন, বুবলীর সঙ্গে আমা’র ৫-৬ মাস আ’গে কথা হ’য়েছি’ল। আসলে আ’মাদের ক্যাসি’নোর ছবির শুটিং শেষ হয়ে গি’য়েছিল, ডাবিংও করে দিয়ে’ছেন বুবলী। যে কার’ণে কথা কম হতো। তার’পরেও সর্ব’শেষ যখন কথা হয় তখন তো তিনি ঢাকা”তেই ছিলেন।

বুবলী আড়ালে থা’কলে ইনস্টা’গ্রামে সচল রয়ে’ছেন। সেখানে মাঝেমধ্যে টুকটাক ছবি পোস্ট করেন। ক’রোনা দেশের প্রায় সকল শোবিজ তারকা’ই ফে’সবুক লাইভে এসে জ’নসচেত’নতা মূলক কথা’বার্তা বললেও বুবলী আড়াল ভাঙেননি। সর্বশেষ ক্যা’সি’নো ছবির একটি পো’স্টার শেয়ার করেন।