সৌদি আরবে দীর্ঘ হচ্ছে বাংলাদেশিদের মৃত্যুর মিছিল আরও ৩ বাংলাদেশির মৃত্যু

প্রকাশিত: এপ্রি ২১, ২০২০ / ০২:৪৯পূর্বাহ্ণ
সৌদি আরবে দীর্ঘ হচ্ছে বাংলাদেশিদের মৃত্যুর মিছিল আরও ৩ বাংলাদেশির মৃত্যু

সৌদি আরবের পবিত্র মক্কা ও জেদ্দায় প্রাণঘাতী করোনাভাইরাস ও শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে আরও তিন বাংলাদেশির মৃত্যু হয়েছে। গত শনিবার, রোববার ও আজ সোমবার মারা যান তারা। নিহতরা হলেন-জমির উদ্দিন (৪৫), মোহাম্মদ ফিরোজ উদ্দিন (৪২) ও মোহাম্মদ মহিউদ্দিন (৫০)।

ভিডিওটি দেখুন এখানে

জানা যায়, জমির উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১৪ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চিকিৎসাধীন অবস্থায় মক্কার স্থানীয় একটি হাসপাতালে গত শনিবার রাতে মারা যান।

জমির উদ্দিন চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার হাশিমপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নাছির মোহাম্মদ পাড়ার বাসিন্দা। তার বাবার নাম হাজী আবুল হাশেম। দেশে তার স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

মোহাম্মদ ফিরোজ উদ্দিন নামে আরও এক বাংলাদেশি জেদ্দায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার মারা যান। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জিরতলী ইউনিয়নের হোসেনপুর গ্রামের বাসিন্দা। তার বাবার নাম রুহুল আমিন। তিনি দীর্ঘ দিন ধরে জেদ্দা কিং আবদুল আজিজ আন্তর্জাতিক বিমান বন্দরে গ্রাউন্ড সার্ভিসে কর্মরত ছিলেন।

এদিকে সোমবার মোহাম্মদ মহিউদ্দিন নামে আরেক বাংলাদেশি মক্কার মিসফালায় শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়ে স্থানীয় সময় সকাল ৮টায় নিজ বাসায় মারা যান। তিনি চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার সমিতির হাট ইউনিয়নের দক্ষিণ নিশ্চিন্তাপুর গ্রামের ৬ নম্বর ওয়ার্ডের মনু মিয়া সারাং চৌধুরী বাড়ির বাসিন্দা। তার বাবার নাম আবদুর রউফ।