লকডাউনে বিছানায় স্বামী-স্ত্রী, ঘরে পরকীয়া প্রেমিক ঢু’কতেই ঘ’টলো ম’র্মা’ন্তিক ঘ’টনা!

প্রকাশিত: এপ্রি ১৯, ২০২০ / ০৮:৩৯অপরাহ্ণ
লকডাউনে বিছানায় স্বামী-স্ত্রী, ঘরে পরকীয়া প্রেমিক ঢু’কতেই ঘ’টলো ম’র্মা’ন্তিক ঘ’টনা!

লকডাউনে সকলেই বাড়িতে ব’ন্দি। এই অবস্থায় বাড়িতে একইসঙ্গে বিছানায় শুয়েছিলেন স্বামী-স্ত্রী। এমন সময়ে স্ত্রী যার সঙ্গে পর’কীয়া সম্পর্কে লি’প্ত তিনিও এসে পৌঁছান সেই ঘরেই। ঘ’টনার শুরু অনেকদিন আগে থেকে৷ মহিলার স্বামীর অনেক বড় বাড়ি তাই সেই বাড়ি থাকত একাধিক ভাড়াটে।

ভিডিওটি দেখুন এখানে

দুই বছর আগে থেকে ভাড়াটের সঙ্গে জো’র প্রেমে ম’ত্ত ছিলেন বাড়িওয়ালার স্ত্রী। এদিকে মহিলার স্বামীর বিরু’দ্ধেও খু’নের মা’মলা চলছিল আর সেই মাম’লায় সা’জা পেয়ে তিনি জে’লে যান। ফলে ওই মহিলার ভাড়াটিয়ার সঙ্গে চু’টিয়ে প্রেম করতে কোনও অসুবিধাও হচ্ছিল না।

করোনা ভাইরাসের জেরে লকডাউন হওয়ায় বহু জেলব’ন্দি প্যা’রোলে বাড়ি এসেছেন। সে রকম এই ব্যক্তিও তার স্ত্রীর কাছে ফিরে আসে। প্রেমিকার স্বামী ফিরে আসায় তার কাছে আর আসতে পারছিল না ভাড়াটে ওই প্রেমিক। এ জন্য নিজের হিং’সা চরি’তার্থ করতে ওই স্বামীকে একাধিকবার ছু’রি দিয়ে কো’পায় ওই প্রেমিক।

এদিকে স্ত্রী ও প্রেমিক মিলে ২৫ বার ছু’রি বুকে ব’সিয়ে দেয়। এরপর প্রেমিকটি পা’লিয়ে যায়। আর খু’নের ঘ’টনায় ভারতের মজফরপুর পুলিশের কাছে অ’ভিযো’গ দায়ের হয়েছে। লকডাউনের মধ্যে এ রকম পরকীয়া ঘ’টনার কে’লে’ঙ্কারি ও ম’র্মা’ন্তিক পরিণতিতে এলাকায় উত্তে’জনা বি’রাজ করছে।