দুনিয়াতে আর বেশী দিন নাই : শামীম ওসমান

‘আল্লাহর হুকুম ছাড়া কিছুই হয় না। সম্মান দেয়ার মালিক আল্লাহ। জানিনা কেন আমার মনের ভেতর ঢুকে গেছে আমি দুনিয়াতে আর বেশীদিন নাই। আমি চেষ্টা করি আল্লাহর কালামটা পড়তে। যখনি মন খারাপ লাগে, আমি সেজদায় চলে যাই’ ভারাক্রান্ত মনে এমনটা জানালেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

সোমবার (৩ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ট্রাক টার্মিনালে ইমাম ঐক্য পরিষদের উদ্যোগে তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সব কথা বলেন।

তিনি বলেন, এদেশের প্রয়োজনে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জন্য দোয়া করবেন। তিনি বেঁচে না থাকলে এ দেশের উন্নয়ন বন্ধ হয়ে যাবে। দেশ ধ্বংসের কিনারায় দাঁড়াবে। তাই আপনারা তার জন্য দোয়া করবেন।

ঐতিহ্যবাহী মাদানীনগর মাদরাসার প্রিন্সিপাল হযরত মাওলানা হাফেজ ফয়জুল্লাহ্ সন্দীপীর সভাপতিত্বে মাহফিলে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাষ্টার, জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক নাসিক কাউন্সিলর আরিফুল হক হাসান, মাওলানা মো. ফরিদ উদ্দিন, আওয়ামীলীগ নেতা মাহবুব হোসেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন প্রমুখ।

শামীম ওসমান আরো বলেন, ইসলামের চর্চার মাধ্যমে আমি ইসলামের ঝুঁকে যাচ্ছি। আর যতই আমি ইসলামের দিকে ঝুঁকছি, ততই আমার কাছে রাজনীতির মূল্য কমে যাচ্ছে, এমপি-মন্ত্রীর দাম কমে যাচ্ছে। পৃথিবীতে সবাইকে মরতে হবে, এটা চরম সত্য।

তিনি বলেন, নারায়ণগঞ্জে পুনর্বাসনের মাধ্যমে বহু মেয়েকে সুষ্ঠু জীবনে ফিরিয়ে এনেছি। বহু বাধা এসেছে, বোমা হামলা হয়েছে। কিন্তু আল্লাহ এই ভালো ফল হিসেবে আমাকে বাঁচিয়েছে। এছাড়া নারায়ণগঞ্জে পর পর তিনবার সবচেয়ে বড় ঈদের জামাত করতে পেরেছি।