সংবাদ শিরোনাম :

হঠাৎ রুবেলকে নিয়ে এ কেমন পোষ্ট করলেন স্ত্রী দোলা

রিপোর্টার
  • আপডেট সময় রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ৮ যত সময় দেখা হয়েছে

সম্প্রতি নিজের ফেসবুকে রুবেল হোসেনের একটি ছবি আপলোড করেন তার স্ত্রী দোলা। যেখানে দেখা যায় রুবেল বেশ ফুরফুরে মেজাজে রান্না করছেন। ছবির ক্যাপশনে আবার দোলা লেখেন, ‘যাক ভালোই হলো, মনে হচ্ছে আমার কষ্টটা একটু কমে যাবে।’ এরপরই তুমুল আলোচনা। রীতিমত ভাইরাল হয়ে যায় এই ছবি।

এমন হাসি-খুশিতেই চলছে রুবেল-দোলার সংসার জীবন। অনেকটা গোপনেই বিয়ে করেছিলেন রুবেল। এর পেছনে অবশ্য কারণও ছিল। তবে সব কারণকে চাপা দিয়ে ২০১৫ সালের অক্টোবরের দিকে বাগেরহাটের মেয়ে দোলাকে বিয়ে করেন জাতীয় দলের এই পেসার। কয়েক দিন আগে বাবাও হয়েছেন রুবেল। ছেলের নাম রেখেছেন আয়ান। আপাতত তাকে নিয়েই যেন রুবেলের সব জল্পনা-কল্পনা।

এর আগে চিত্রনায়িকা ও মডেল নাজনীন আক্তার হ্যাপিকে নিয়ে ব্যক্তিজীবনে নানা ঝড় সামলাতে হয়েছে রুবেলকে। একটা সময় হ্যাপির মামলার জালেও পড়েন তিনি। এছাড়া মাঝে মধ্যে ওই নায়িকা হুমকি দেন, রুবেলকে বিয়ে করতে দেবেন না।

এমনকি বিয়ের পরও নানাভাবে নাকি হুমকি শুনতে হয় রুবেলকে। তবে গত কয়েক বছর সেই জ্বালাতন নেই। বেশ ভালোই চলছে রুবেল-দোলার সংসারজীবন। গত ২৪ অক্টোবর চতুর্থ বিবাহবার্ষিকীও পালন করেন ধুমধাম করে।

উল্লেখ্য, গত কয়েক মাস ধরে ২২ গজে নেই রুবেল হোসেন। জাতীয় দলের জার্সিতে সর্বশেষ ম্যাচ খেলেন এ বছরের জুলাইয়ে কলম্বোতে।

এরপর অবশ্য দেশের হয়ে না নামলেও ছিলেন ঘরোয়া লিগে। এনসিএলে খুলনা বিভাগের হয়ে পারফর্ম করেন। বল হাতে দেখান চমক। সেক্ষেত্রে রুবেলভক্তরাও তাকে আবার জাতীয় দলের জার্সিতে দেখার অপেক্ষায় থাকতে পারেন

পোস্টটি আপনার বন্ধুকে শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
About Us | Privacy Policy | Term and Condition | Disclaimer |© All rights reserved © 2021 probashirnews.com