বিপিএল-এর অনুষ্ঠান মাতাবেন সালমান-ক্যাটরিনা!

প্রকাশিত: নভে ৩০, ২০১৯ / ০৪:০০অপরাহ্ণ
বিপিএল-এর অনুষ্ঠান মাতাবেন সালমান-ক্যাটরিনা!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বিপিএলের এবারের আসরের নামকরণ করা হয়েছে ‘বঙ্গবন্ধু বিপিএল’। তাইতো প্রিমিয়ার লিগের এবারের আসরের উদ্বোধনী অনুষ্ঠানটাও হবে জমকালো।

ভিডিওটি দেখুন এখানে

উদ্বোধনী অনুষ্ঠানে দেশি-বিদেশি খ্যাতনামা তারকাদের মেলা বসবে মিরপুর ক্রিকেট স্টেডিয়ামে। ইতোমধ্যেই দুই বলিউড কাঁপানো তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফের উপস্থিতি নিশ্চিত জানা গেছে।

আগামী মাসের ১১ তারিখ মাটে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর। তার আগে ৮ ডিসেম্বর নানা আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান হবে। এবারের আসরের উদ্বোধন ঘোষণা করবেন বঙ্গবন্ধু কণ্যা ও দেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বিনোদনমূলক বিভিন্ন অনুষ্ঠান দেখা যাবে।
সাংস্কৃতিক অনুষ্ঠানে আসবেন দুই বলিউড তারকা সালমান ও ক্যাটরিনা।

অবশ্য অন্যতম জনপ্রিয় নায়িকা ক্যাটরিনার বিপিএল উদ্বোধনে আসার গুঞ্জন আগে শোনা গেলেও সালমান আসার ইঙ্গি আগে পাওয়া যায়নি। তবে বিপিএল কমিটি থেকেআ তাদের দুজনের ডাকা সফরের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

দেশি-বিদেশি তারকায় ভরপুর থাকবে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন আগেই জানিয়েছিলেন কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল। ভারতীয় তারকাদের মধ্যে জন আব্রাহাম, ক্যাটরিনা কাইফ, টাইগার শ্রফ, আরজিত সিংদের সাথে যোগাযোগ করা হবে জানিয়েছেন ক’দিন আগে।

দর্শকদের জন্য রয়েছে আরও আনন্দের খবর, দেশীদের মধ্যে পারফর্ম করবেন নগর বাউলের জেমস ও ফোক শিল্পী মমতাজ। অনুষ্ঠানের আগে হয়তো জানা যাবে আরও কারা থাকছেন, তবে সালমান, ক্যাটরিনা, জেমস, মমতাজরা মঞ্চ মাতাবেন নিশ্চিত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।

আগামী ৮ ডিসেম্বর উদ্বোধনী অনুষ্ঠান সামনে রেখে ইতোমধ্যে শুরু হয়েছে প্রস্তুতিও। গ্যালারির আসন সংস্কারেও হাত দিয়েছে বিসিবি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেন সবার মাঝখানে থেকে অনুষ্ঠানের উদ্বোধন করতে পারেন সেজন্য ভিন্ন ধরনের একটি আলাদা মঞ্চ তৈরির পরিকল্পনা করেছে বিসিবি।