হাসপাতাল থেকে ফিরেই জনগনের মাঝে নামলেন নুসরাত জাহান

দুদিন আগেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান। অভিনেত্রীর অসুস্থতার খবর পেয়ে বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন তাঁর ভক্তরা। যদিও হাসপাতাল থেকে ২ দিনের মধ্যেই ছাড়া পান নুসরাত জাহান। আর হাসপাতাল থেকে ছাড়া পেয়েই আবার কাজ শুরু করে দিয়েছেন তারকা-সাংসদ।

নুসরত নিজেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, তিনি কাজ শুরু করে দিয়েছে। পোস্ট দেখেই জানা যাচ্ছে, নুসরাত এই মুহূর্তে বসিরহাটে। বসিরহাটের সাংসদ বেশ কয়েকটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, বসিরহাটে আমার বৃহৎ পরিবারের কাছে দায়িত্ব নিয়ে কাজে ফিরলাম।

দেখা যাচ্ছে, বসিরহাটের এক সভায় গিয়ে মানুষের সামনে বক্তব্য রাখছেন নুসরাত। মানুষের সঙ্গে সরাসরি কথাও বলছেন। নুসরাতের সঙ্গে তাঁর স্বামী নিখিল জৈনও রয়েছেন।

প্রসঙ্গত, রবিবার রাতে প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন নুসরাত জাহান। ইএম বাইপাসের পাশে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন নুসরাত। প্রথমে শোনা যাচ্ছিল, ওষুধের ওভারডোজ বা কোনও ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জন্যই তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল।

কিন্তু হাসপাতাল থেকে ফিরে এসে নুসরাত নিজেই ভিডিওর মাধ্যমে জানান, ডাস্ট অ্যালার্জির জন্য তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। কিন্তু এখন তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। কোনও রকমের গুজবে কান না দেওয়ার কথাও বলেন নুসরাত জাহান।