বিয়ের জন্য সৃজিতের শীতকালেই পছন্দ

প্রকাশিত: নভে ২০, ২০১৯ / ০৪:২৮অপরাহ্ণ
বিয়ের জন্য সৃজিতের শীতকালেই পছন্দ

বাংলাদেশের তারকা মডেল ও অভিনেত্রী মিথিলার সঙ্গে কলকাতার তারকা নির্মাতা সৃজিত মুখার্জীর বিয়ের খবর এখন আর কারো অজানা নয়। সম্ভাব্য তারিখ নিয়ে কৌতুক করলেও এই শীতেই যে বিয়ে করতে চলেছেন, সে বিষয়টি কলকাতার শীর্ষ দৈনিক আনন্দ বাজারকে নিশ্চিত করেছেন সৃজিত। তবে কবে, কোথায় হবে তাদের বিয়ে?

ভিডিওটি দেখুন এখানে

সংবাদ মাধ্যমে বিয়ে নিয়ে গুঞ্জনের খবরটি সত্য, এটি মেনে নিয়েছেন সৃজিত। কবে, কোথায় হচ্ছে তাদের বিয়ে? এমন প্রশ্নে সৃজিত বললেন, ‘আগে ভেন্যু ঠিক হোক, তার পর বিয়ে! নির্দিষ্ট তারিখ বলতে পারছি না, তবে শীতকালেই বিয়ে করার ইচ্ছা।’

বিয়ের তারিখ নিয়ে রহস্য করলেও সৃজিত ইঙ্গিত দিয়েছেন, ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি এই সময়টাই বিয়ের জন্য আমার পছন্দ। কারণ এ সময় ছবির কাজ কম থাকে।

তবে কি ২২ ফেব্রুয়ারিতেই বিয়ের তারিখ চূড়ান্ত?-এমন প্রশ্নে সৃজিত জানালেন, প্রপার ভেন্যু না পেলে বিয়ের দিন পিছিয়েও যেতে পারে। তা হলে বিয়ে করার পরবর্তী সুযোগ হবে জুন মাসে। কারণ, ছবির কাজে ব্যস্ত আছি।

মিথিলা বাংলাদেশের, সৃজিত কলকাতার। তাহলে বিয়েটা হবে কোথায়? এমন প্রশ্নে সৃজিতের সহজ সমাধান, ‘ডেস্টিনেশন ম্যারেজও করতে পারি। কারণ সবাইকে আমন্ত্রণ জানাতে হবে এমনটা তো নয়।’

সূত্র : চ্যানেল আই অনলাইন