নিজের জন্মদিনে শাকিব খানের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলো বুবলি

ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘ক্যাসিনো’ নামে এ ছবিতে তিনি প্রথমবার শাকিব খান ছাড়াই অভিনয় করছেন। এছাড়া আগের একটি ছবির কাজও শিগগিরই শুরু করবেন। এ অভিনেত্রীর আজ জন্মদিন। দিনটি উদযাপন ও অভিনয় সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়

নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি * আজ আপনার জন্মদিন। দিনটি কীভাবে উদযাপন করবেন? ** বুবলী: পারিবারিকভাবেই দিনটি উদযাপন করব। জাঁকজমকপূর্ণ কোনো আয়োজন নেই এবারও। আমার কাছে বছরের প্রতিটি দিনই সমান গুরুত্বপূর্ণ।

এই দিনে সবার শুভ কামনা ও দোয়া প্রত্যাশা করছি, যেন ভালোভাবে আগামী দিনগুলো অতিক্রম করতে পারি। * আগের জন্মদিনগুলোর কোনো বিশেষ স্মৃতি আছে? ** বুবলী: ছোটবেলায় জন্মদিন ঘিরে অনেক মধুর স্মৃতি আছে। আর অভিনয়ে আসার পর জন্মদিনেও শুটিং করতে হয়েছে। সেখানে সহকর্মীরা আয়োজন করেছেন। অভিনয়ে আসার আগে যখন বাংলাভিশনে সংবাদ পড়তাম, তখনকার একটি স্মৃতির কথা এখন মনে পড়ছে। ১৯ তারিখ রাতে আমার নিউজ পড়ার সিডিউল ছিল।

আমার কাজ শেষে রাত ১২টার একটু আগে বাসায় চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলাম, কিন্তু সহকর্মীরা আমাকে আরেকটি সংবাদ উপস্থাপনার জন্য আটকে রাখেন। রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে কেক মিষ্টি নিয়ে এসে আমাকে সারপ্রাইজ দেন। এটা আমার মনে দাগ কেটেছিল। * হাতে থাকা ‘বীর’ ছবির শুটিং কবে শুরু হবে?

** বুবলী: অনেকদিন ধরেই শুনছি যে এটির শুটিং শুরু হবে। চলতি মাসের শেষের দিকে ছবিটির শুটিং শুরু করার কথা রয়েছে। এ বিষয়ে পরিচালক এবং প্রযোজক ভালো বলতে পারবেন। তবে ছবিটির শুটিংয়ে অংশ নেয়ার জন্য আমি পুরোপুরি প্রস্তুত। * ‘ক্যাসিনো’ নামের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হলেন। এতে আপনার চরিত্র কেমন? ** বুবলী: প্রথমত ছবিটির গল্প সমসাময়িক। অন্যান্য বিষয়গুলোও গোছানো মনে হয়েছে। আর শুটিংয়ের আগে আমার চরিত্রের বিস্তারিত বর্ণনা দেয়া সম্ভব নয়। এটুকু বলতে পারি, এতে আমি ক্যাসিনোগার্ল হিসেবে কাজ করছি।

অনেকটা গ্যাম্বলারের মতো। দর্শক এ ছবিতে আমাকে নতুনভাবে দেখতে পাবেন। কয়েকদিনের মধ্যেই এর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন নির্মাতা। ছবিতে আমার নায়ক হিসেবে রয়েছেন নিরব- বিষয়টিও দর্শকরা গত কয়েকদিনে জেনেছেন নিশ্চয়ই। * ক্যারিয়ারে এই প্রথম আপনার সহশিল্পী হিসেবে শাকিব খান থাকছেন না। এ নিয়ে তার সঙ্গে কোনো কথা হয়েছে কিংবা তিনি কোনো বার্তা পাঠিয়েছেন কি? ** বুবলী: শাকিব খান আমার প্রথম নায়ক।

তার সঙ্গে বরাবরের মতোই ভালো সম্পর্ক রয়েছে। ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর এখনও এ বিষয়ে কোনো কথা হয়নি। তার মতো জনপ্রিয় একজন চিত্রনায়কের সঙ্গে অভিনয় করে আমি সমৃদ্ধ হয়েছি। আমার বিশ্বাস নতুন ছবিতে অভিনয়ের জন্য শাকিব খান আমাকে শুভ কামনাই জানাবেন। এছাড়া অন্য নায়কের সঙ্গে অভিনয় করার বিষয়ে কোনো নিষেধাজ্ঞা ছিল না আমার।

এটা আমি সব সময়ই বলে এসেছি। * নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনি বেশ কিছুদিন যোগাযোগ বিচ্ছিন্ন ছিলেন, কেন? ** বুবলী: প্রত্যেকটি মানুষেরই কিন্তু কাজের বাইরে ব্যক্তিগত একটা জীবন রয়েছে। সেই জীবনে কিন্তু সবাই স্বাধীন। আমিও তার ব্যতিক্রম নই। কাজের প্রস্তুতি এবং নিজেকে গুছিয়ে নেয়ার জন্য অল্প কয়েকদিন হয়তো নিজের মতো থাকতে চেয়েছি। তাতেই উধাও হয়ে যাওয়ার গল্প চাউর হয়েছে মিডিয়ায়। আমি যদি কাজ থেকে সরে যাই, তাহলে তা ঘোষণা দিয়েই করব। সূত্র : যুগান্তর