ডিভোর্সি হৃত্বিকের প্রেমে মজেছেন দিলবার কন্যা নোরা ফাতেহি

কখনও আইটেম সং আবারও কখনও রিমেক গান দিয়ে ঝড় তোলেন নোরা ফাতেহি। মিউজিক ভিডিওতেও চমক দেখিয়েছেন অনেকবার। বিশেষ করে তার ‘বেলি ড্যান্স’ নিয়ে ভক্তদের ভীষণ আগ্রহ। দিলবার কন্যা নামে তাকে চেনেন সবাই।

‘রোর : টাইগার্স অব দ্য সুন্দরবনস’ ছবির মাধ্যমে ভারতীয় চলচ্চিত্রে পথচলা শুরু করেন তিনি। তবে এই ছবি জনপ্রিয় করেনি তাকে। পরে বেশকিছু সিনেমায় আইটেম গানে নেচে জনপ্রিয়তা পান। ‘কিক’ ও ‘বাহুবলি’র মতো বড় বাজেটের ছবিতেও কাজ করেছেন।

নতুন খবর হলো বলিউডের এক সুপারস্টারের প্রেমে পড়েছেন নোরা ফাতেহি। আর কেউ নন তিনি হচ্ছেন হৃত্বিক রোশন। সম্প্রতি দ্য কপিল শর্মা শো-তে গিয়েছিলেন নোরা। সেখানে গিয়েই নিজের মনের মানুষের কথা জানান।

কপিলের প্রশ্নের জবাবে নোরা বলেন, ‘আমি বরাবর বলিউডের একজন সুপারস্টারকেই ভালোবেসেছি। তিনি হৃত্বিক রোশন। আমি তার সঙ্গে কাজ করতে চাই। আমি হৃত্বিককে ভালোবাসি। আমি ওর মতো ডান্সার হতে চাই।’ কানাডায় জন্ম নেয়া মরোক্ক বংশোদ্ভূত ২৬ বছর বয়সী নৃত্যশিল্পী, মডেল এবং অভিনেত্রী নোরা ফাতেহি হিন্দি, ইংরেজি, ফরাসি আর আরবি ভাষাও জানেন।

নোরা ফাতেহি সবচেয়ে বেশি আলোচনায় আসেন জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ বেলি ড্যান্স দিয়ে। এরপর দিলবার কন্যা নাম হয়ে যায় তার। সাকি সাকি গানেও দর্শক মাতিয়েছেন তিনি। সম্প্রতি ‘পেপেতা’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নোরা।