বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছেলের বাবাকে কোপালেন মেয়ের বাবা!

প্রকাশিত: মে ৩১, ২০১৯ / ১১:২১পূর্বাহ্ণ
বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ছেলের বাবাকে কোপালেন মেয়ের বাবা!

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়ে পক্ষের হামলায় ছেলের বাবাসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। একই সঙ্গে মেয়ে পক্ষের লোকজন ছেলের বাড়ি ঘরেও হামলা চালায়।উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের কাঁঠালবাড়ি গ্রামে গত মঙ্গলবার এই ঘটনা ঘটে। এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ভিডিওটি দেখুন এখানে

অভিযোগে সূত্রে গেছে, উপজেলার ২নং কাটাবাড়ি ইউনিয়নের কাঁঠালবাড়ি গ্রামের জোনাব আলীর দশম শ্রেণিতে পড়ুয়া ছেলের সঙ্গে একই গ্রামের হানিফ মিয়া নিজের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়ের বিয়ে দেওয়ার জন্য নানা রকম কৌশল অবলম্বন করে।

তারা প্রায়ই ওই কিশোরকে ফুসলিয়ে বিয়ে দেওয়ার চেষ্টা করে। বিষয়টি বুঝতে পেরে বাবা জোনাব আলী ছেলেকে বুঝিয়ে তাদের সঙ্গ থেকে বিরত রাখার চেষ্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে হানিফ মিয়া (৪৫) গত মঙ্গলবার সকালে ৭/৮ জন লোক নিয়ে তার কিশোরী মেয়েকে ইভটিজিং করা হয়েছে অভিযোগ তুলে ধারালো অস্ত্রসস্ত্র নিয়ে জোনাব আলী ওপর হামলা চালায়।

এতে জোনাব আলীসহ ৩ জন গুরুতর আহত হয়। এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।