কেন অভিনয় করেন না শখ, জানালেন তার মা

একটা সময় ছিলো টিভি খুললেই প্রায় সব চ্যানেলেই দেখা মিলতো তার। কখনো বিজ্ঞাপনে, কখনো বা নাটক-টেলিছবিতে। নানান পণ্যের প্রচারণায় দেয়া বিজ্ঞাপনের সৌজন্যে পত্রিকার পাতাজুড়েও ছিলো তার রাজত্ব। জনপ্রিয়তায় ছুঁয়েছিলেন ওই আকাশটাকেই। তিনি মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ।

অবাক করা ব্যাপার হলো দীর্ঘদিন ধরেই কোনো খবরে নেই তিনি। শোবিজের মানুষদের সঙ্গেও যোগাযোগ কমিয়ে দিয়েছেন।সম্প্রতি বেশ কয়েকটি প্রতিষ্ঠানের বনভোজন গেল। সেখানে অনেকদিন ধরে আড়ালে থাকা শিল্পী-তারকাদেরও দেখা মিলেছে। কিন্তু শখের মুখ দেখেননি কেউ।

কোথায় আছেন শখ? কী করছেন তিনি? এই প্রশ্নের সন্ধানে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে কোনা সাড়া মেলেনি। তার ব্যবহার করা একটি ফোন নম্বর বন্ধ পাওয়া যায়। অন্য আরেকটি নম্বরে বেশ কয়েকবার রিং হয়ে ওয়েলকাম টিউনে হিন্দি গান শোনার পর সেটি রিসিভ করেন শখের মা শাহিদা কবির।

তিনি বলেন, ভালোই আছেন শখ। তবে তার মেয়ে শোবিজের কাজে ফিরবেন কী সে বিষয়ে কিছু বলতে পারলেন না।

তিনি বলেন, ‘শোবিজ ছেড়ে দেয়ার কোনো কারণ তো নেই। আসলে আমি অনেকদিন ধরেই অসুস্থ ছিলাম। আমার দেখাশোনা শখকেই করতে হয়েছে। খুব একটা বাইরে যাওয়ার সুযোগ হয়নি ওর। সেজন্যই দীর্ঘদিন শোবিজে বিরতি পড়ে গেছে।

হয়তো দ্রুতই আবার অভিনয়ে ফিরবে। সেটা অবশ্য শখই ভালো বলতে পারবে। তার সঙ্গে যোগাযোগ করুন।’শখের ফোন নম্বর বন্ধ রয়েছে জানালে শাহিদা কবির বলেন, হয়তো কোনো কাজে রয়েছেন তাই ফোন বন্ধ রয়েছে।