অসাধারণ এক সেঞ্চুরি উপহার দিলেন আশরাফুুল


এই একটি সেঞ্চুরির বেশ প্রয়োজন ছিল আশরাফুলের। গত কয়েক ম্যাচ ধরেই ব্যাট হাতে জ্বলে উঠতে পারছিলেন না। আজ জ্বলে উঠলেন অসাধারণ এক সেঞ্চুরিও উপহার দিলেন।



বিসিএলে উত্তরাঞ্চলের বিপক্ষে দূর্দান্ত এক সেঞ্চুরি হাঁকিয়েছেন মোহাম্মদ আশরাফুল। টুর্নামেন্টে এটাই তার ব্যক্তিগত প্রথম সেঞ্চুরি।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বিসিএলের চতুর্থ রাউন্ডের লড়াইয়ে মুখোমুখি পূর্বাঞ্চল এবং উত্তরাঞ্চল। টস জিতে পূর্বাঞ্চলকে ব্যাটিংয়ের পাঠায় উত্তরাঞ্চলের অধিনায়ক জহুরুল ইসলাম।

জবাবে ব্যাট করতে নেমে অর্ধশতক হাঁকিয়েছেন পূর্বাঞ্চলের ওপেনার রনি তালুকদার। অন্যদিকে রানের খাতা না খুলেই ফেরেন ওপেনার সাদিকুর রহমান। এরপর ২৬ রান করে ফেরেন মমিনুল।

রনির সঙ্গে হাল ধরেন মাহমুদুল হাসান। তবে ২৯ রান করেই ফেরেন মাহমুদুল।

এরপর রনির সঙ্গে ব্যাট হাতে দলের হাল ধরেন মোহাম্মদ আশরাফুল। দুজনেই তুলে নিয়েছে দূর্দান্ত ‍দুটি সেঞ্চুরি। রনি আগাচ্ছেন ডাবল সেঞ্চুরির পথে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত পূর্বাঞ্চলের সংগ্রহ ৯০ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৫৪ রান। আশরাফুল ১০৭ ও রনি ১৮৩ রান করে অপরাজিত আছেন।

উত্তরাঞ্চল একাদশঃ জহুরুল ইসলাম (অধিনায়ক), জুনায়েদ সিদ্দিকি, ফরহাদ হোসেন, নাঈম ইসলাম, ধীমান ঘোষ, এবাদত হোসেন, সোহাগ গাজী, সানজামুল ইসলাম, ইমরান আলি, তানভীর হায়দার, জিয়াউর রহমান।

পূর্বাঞ্চল একাদশঃ রনি তালুকদার, সাদিকুর রহমান, মাহমুদুল হাসান, হাসান মাহমুদ, আবু জায়েদ, তাসামুল হক, মাহিদুল ইসলাম অংকন, মমিনুল হক (অধিনায়ক), এনামুল হক জুনিয়র, মোহাম্মদ আশরাফুল, তাইজুল ইসলাম।