জন-মিথিলার ঘনিষ্ট ছবি ভাইরাল


একসময়ের বিখ্যাত বাংলাদেশি ব্যান্ড ‘ব্ল্যাক’ এর প্রাক্তন ও ‘ইনদালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল এবং অভিনেতা জন কবির তার ফেসবুক আইডিতে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটিতে জনের সঙ্গে যাকে দেখা যাচ্ছে তিনি আরেক সেলিব্রেটি অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। ছবিতে তাদের দুজনকে বেশ ঘনিষ্ঠ দেখাচ্ছে।



অভিনেতা তাহসানের সঙ্গে মিথিলার বিবাহ বিচ্ছেদের পর এই ছবিটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই শুরু হয়েছে নানা গুঞ্জন। সোমবার বিকেল পাঁচটার দিকে ছবিটি ফেসবুকে নিজের প্রফাইলে পাবলিশ করেন জন কবির। ক্যাপশনে লিখেন শুধু একটি শব্দ- ‘কনটেন্ট’। তার পাশে একটি হাসির ইমো। কিছুটা দুষ্টামির ভঙ্গিতেই তিনি যে ইমোটি দিয়েছেন তা আর বুঝতে বাকি নেই কারো।

ছবিটিতে মিথিলাকে পেছন থেকে ধরে আছেন জন। ছবিটিতে কমেন্ট পড়েছে প্রায় সাতশ এবং লাইক ছাড়িয়েছে ৮ হাজারের বেশি। অনেকেই জন-মিথিলা এই ছবিকে তাদের নতুন যুগল জীবনের সূচনা হিসেবে চিহ্নিত করেছেন। কেউ বা ফেটে পড়েছেন ক্ষোভে। কেউবা মশকরা করেছেন নিজের ভঙ্গিতে।

নিঝুম রাফি নামের একজন কমেন্ট করেছেন, I guess tahsan is not present in your friendlist!!! দিনান ইসলাম নামের একজন লিখেছেন- Looks like on a show তৌহিদ সালাহউদ্দীন লিখেছেন – Top ten anime betrayals ২০১৭ সালের ২০শে জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে আসন্ন বিবাহবিচ্ছেদের ঘোষনা দেন। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন।

আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। ওই একই অনুষ্ঠানে জনের সঙ্গেও পরিচয় হয় মিথিলার।