শাকিবকে নিয়ে দুই নায়িকার দ্বন্দ্ব!


নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতকে ভীষণ পছন্দ করেন শাকিব খান। এই ভালো লাগা গড়ায় ভালোবাসা পর্যন্ত। এ নিয়ে শুরু হয় ফারিয়া-রোদেলার মনস্তাস্তিক দ্বন্দ্ব!



শাকিবকে নিজের করে পেতে ক্ষমতার দাপট দেখাতে ফারিয়া-রোদেলা দুজনেই তৎপর। অবস্থা সাংঘাতিক আকার ধারণের আগেই দু-জনকেই একসঙ্গে একটি প্রাসাদে ডাকেন শাকিব। নুসরাত ফারিয়া ও রোদেলা দুজনেই তাদের দলবল নিয়ে হাজির হন। এসময় শাকিব তাকে নিয়ে, দুজনার মধ্যে যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়, সেটি দূর করেন!

সম্প্রতি ‘শাহেনশাহ’ ছবির এমন একটি দৃশ্যের শুটিং হয়ে গেল এফডিসির ২ নম্বর শুটিং ফ্লোরে। সেখানেই প্রথমবারের একসঙ্গে ক্যামেরার সামনে এসেছিলেন শাকিব খান (শাহেনশাহ), নুসরাত ফারিয়া (লায়লা) ও রোদেলা জান্নাত(প্রিয়া)। তবে শেষ পর্যন্ত ‘শাহেনশাহ’ নিজের করে কাকে বেঁছে নেবেন, লায়লা নাকি প্রিয়াকে? জানতে হলে সিনেমা হলে গিয়ে ‘শাহেনশাহ’ ছবিটি দেখতে বললেন পরিচালক শামীম আহমেদ রনি।

৫ সেপ্টেম্বর ঢাকার অভিজাত হোটেলে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘শাহেনশাহ’ ছবির মহরত অনুষ্ঠান। সবকিছু গুছিয়ে ২৩ অক্টোবর থেকে এফডিসিতে শুরু হয় ‘শাহেনশাহ’র নির্মাণ কাজ। তখন পরিচালক রনি বলেছিলেন, ‘শাহেনশাহ’ হবে একটি আধুনিক সিনেমা। মৌলিক গল্পের সিনেমা। বলিউডে অমিতাভ বচ্চনকে ‘শাহেনশাহ’ বলা হয়। এবার ‘শাহেনশাহ’ ছবি মুক্তির পরে শাকিব খানও আমাদের দেশের দর্শকের কাছে হয়ে উঠবেন ঢালিউডের ‘শাহেনশাহ’।