অনেকবার ৮-৯ রান করতে গিয়ে হেরেছি, আজকে তুই জিতিয়ে দে-মোস্তাফিজকে মাশরাফি

প্রকাশিত: সেপ্টে ২৫, ২০১৮ / ০১:১৯পূর্বাহ্ণ
অনেকবার ৮-৯ রান করতে গিয়ে হেরেছি, আজকে তুই জিতিয়ে দে-মোস্তাফিজকে মাশরাফি

দুবাইয়ের প্রচন্ড গরমের ভিতরে টানা চার দিনে তিনটি ম্যাচ। এমন কঠিন শিডিউলের মুখোমুখি বাংলাদেশ এর আগে কখনো হয়নি। পরপর দুই ম্যাচের হার আর এশিয়া কাপ থেকে বাদ পড়ার চিন্তাতো ছিলই। বাঁচা মরার ম্যাচে শেষ ওভারে নাটকীয়তায় জয় পেয়েছে বাংলাদেশ দল।

ভিডিওটি দেখুন এখানে

দলের অন্য সদস্যরা বিশ্রামের সুযোগ পেলেও অধিনায়ক মাশরাফিকে খেলতে হয়েছে টানা তিন ম্যাচেই। পাশাপাশি দলকে টেনে তোলার সাথে সতীর্থদের প্রেরণা দিয়ে চাঙ্গা করতে হয়েছে মাশরাফিকেই। কিন্তু সেই মাশরাফিও ছিলেন ক্লান্ত।তাকে সাপোর্ট দিচ্ছিলো না তার শরীরও। কিন্তু তার পরও তিনি খেলে গেছেন দলের জন্য দেশের জন্য। এবং দেশে জিতিয়েছেন।

আজ মোস্তাফিজুর তাঁর ফেসবুক পেজে মাশরাফি এবং দলের সিনিয়র ক্রিকেটারদের নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। এমটিনিউজ২৪.কম পাঠকদের জন্য হুবুহু তুলে ধরা হল,

“শেষ ওভারে যখন ৮ রান বাকি ছিল, মাশরাফি ভাই এটাই বলছিল যে, ‘আমরা অনেকবার ৮-৯ রান করতে গিয়ে হেরেছি। আজকে তুই জিতিয়ে দে।’ ভাই বলার সময় ভালো লাগছিল। পারতেছিলাম না (ক্র্যাম্প নিয়ে) শরীর নিয়ে, তবুও চেষ্টা করলাম যে কপালে থাকলে হবে। পাশে অপু ভাই ছিল, ভাইও বলছিল যে পারবি। আমি বললাম যে, ‘কপালে থাকলে হবে, না হলে নাই। সবসময়ই মাশরাফি ভাই, সাকিব ভাই, তামিম ভাই, সিনিয়র যারা আছে, সবাই কিছু বললে আমার ভালো লাগে।”