নতুন সিদ্ধান্ত নিল শাকিব

প্রকাশিত: মার্চ ৩, ২০১৮ / ১০:০৪পূর্বাহ্ণ
নতুন সিদ্ধান্ত নিল শাকিব

শাকিব খান একজন জনপ্রিয় বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা। সোহানুর রহমান সোহান পরিচালিত অনন্ত ভালোবাসা ছায়াছবির মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেন।

ভিডিওটি দেখুন এখানে

কিন্তু ছবিটি তাকে খ্যাতির চূড়ায় পৌছাতে সাহায্য না করলেও ক্যারিয়ারের ২য় বছরেই সেসময়ের হার্টথ্রুব ও নাম্বার ১ নায়িকা শাবনূর এর বিপরীতে অভিনয় করে আলোচিত হয় এবং খুব তাড়াতাড়ি শাবনূর-শাকিব খান জুটি বাংলা সিনেমার অন্যতম ব্যবসাসফল ও প্রযোজকদের আস্থাভাজন জুটিতে পরিণত হয়। বহু চড়াই উৎরাই পেরিয়ে শাকিব খান বাংলাদেশ চলচ্চিত্র ইতিহাসে সবচেয়ে সফল এবং সর্বোচ্চ বেতনভোগী অভিনেতা হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেন।

তিনি ২০১০ সালে ভালোবাসলেই ঘর বাঁধা যায় না ২০১২ সালে খোদার পরে মা এবং ২০১৫ সালে আরো ভালোবাসবো তোমায় ছবির জন্য তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের শ্রেষ্ঠ চলচ্চিত্র অভিনেতার পুরস্কারে ভূষিত হন।

সম্প্রতি, ক্যারিয়ারে নতুন কয়েকটি সিদ্ধান্ত নিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। যেগুলো আদতে নিজের মঙ্গলের কথা ভেবেই নেয়া।

যেমন এখন আর আগের মতো ছবি করবেন না শাকিব খান। অর্থাৎ ছবির সংখ্যা কমিয়ে দেবেন তিনি। সারাবছর ধরে কাজ করবেন না তিনি। তবে বছরে বিভিন্ন উৎসবে তার ছবি থাকবে। আন্তর্জাতিক মানের কাজের জন্য শাকিব নিজেকে প্রস্তুত করছেন তাই এই সিদ্ধান্ত।

এ সম্পর্কে শাকিব গণমাধ্যমকে বলেন, আমার আসলে এখন একটু অবসর দরকার। আমাকে একটু স্থির হতে হবে এখন। আন্তর্জাতিক মানের কাজের জন্য নিজের প্রস্তুতি দরকার। তাই কাজের ফাঁকে মাঝে মধ্যে একটু বিরতিতে যেতে হবে।

তিনি বলেন, নতুন সিদ্ধান্ত নিয়েছি, এখন থেকে শুধু উৎসবগুলো ধরে কাজ করব। তবে এর আগে হাতে থাকা কাজগুলো শেষ করে নেব।

শাকিব বর্তমানে কলকাতায় রয়েছেন। সেখানে তিনি ভাইজান এলো রে ছবির শুটিং করবেন। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন কলকাতার শ্রাবন্তী।