রিয়াদে বাংলাদেশ বিমানের দুই ক্রু ইয়াবাসহ আটক

প্রকাশিত: মার্চ ২, ২০১৮ / ০৪:৪২অপরাহ্ণ
রিয়াদে বাংলাদেশ বিমানের দুই ক্রু ইয়াবাসহ আটক

সৌদি আরবের রিয়াদে গত মঙ্গলবার রাতে রিয়াদের হোটেল র‌্যাডিসন ব্লু’ থেকে সৌদি গোয়েন্দা পুলিশ বাংলাদেশ বিমানের দুই ক্রু ইয়াবাসহ গ্রেফতার করেছেন । গ্রেফতারকৃতরা হলেন- আল মামুন শিশির ওরফে ফেরদোস (৩০) ও আরিফ পাঠান রহিত (৩০) ও ।এ বিষয়ে রিয়াদের বিমান ম্যানেজার এর সাথে ফোনে কথা হলে তিনি বিষয়টা এড়িয়ে যাওয়ার চেষ্টা করে সিউও কোন তথ্য নেই বলে জানান ।

ভিডিওটি দেখুন এখানে

অন্যদিকে গত মঙ্গলবার রিয়াদের গোয়েন্দা পুলিশের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ একটি টিম গোপন সূত্রের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার

করে।

নাম প্রকাশে অনিচ্ছুক বিমানের অন্য ক্রু বিষয়টা নিশ্চিত করে জানান ঢাকা-জেদ্দাগামী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৩৯ ফ্লাইটের ক্রু ছিলেন রহিত ও শিশির। তারা রিয়াদে ইয়াবা বিক্রি করেন বলে অভিযোগ রয়েছে , আর সেজন্য তাদের গ্রেফতার করা হয়েছে ।

আরিফ পাঠান রহিত বেসরকারি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স শেষ করার পর গত বছর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ক্রু হিসাবে যোগ দেন। আল মামুন শিশিরের বাড়ি দিনাজপুরের সেতাবগঞ্জে। তিনি দুই বছর আগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে যোগ দেন।