পদত্যাগ পত্র কই?`

প্রকাশিত: মার্চ ১, ২০১৮ / ০১:৪৭অপরাহ্ণ
পদত্যাগ পত্র কই?`

পদত্যাগে রাজী নন, জাতীয় পার্টির মন্ত্রীরা। প্রধানমন্ত্রীকে তারা বলেছেন, ‘বিরোধী নেতার কথা কানে না নিতে, উনি বয়স্ক মানুষ আমরা ম্যানেজ করবো।’জাতীয় সংসদের শীতকালীন অধিবেশনে রাষ্ট্রপতির উপর ধন্যবাদ প্রস্তাবের আলোচনায়, রওশন এরশাদ জাতীয় পার্টির মন্ত্রীদের বাদ দেওয়ার অনুরোধ করেন। রওশন এরশাদ সংসদ নেতাকে উল্লেখ করে বলেন, ‘আমাদের মন্ত্রীদের সরিয়ে নিন। আমরা সরকার না বিরোধী দল বুঝতে পারছি না।’

ভিডিওটি দেখুন এখানে

প্রধানমন্ত্রী অবশ্য রাষ্ট্রপতির ভাষণের উপর ধন্যবাদ প্রস্তাব কিংবা তার সমাপনী ভাষণে এ সম্পর্কে কোনো মন্তব্য করেননি। কিন্তু, বুধবার সংসদ শেষ হলে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময়ে এগিয়ে এলে, তিনি বলেন ‘কি রাঙ্গা, তোমার পদত্যাগ পত্র কই? উনি তো ভালো মানুষ, আমি তো ওনাকে বলতে পারি না, পদত্যাগ তো আপনার দলের সদস্যরাই করবে। আমি করলে তা হবে খারাপ, অপমান করা।’এরপর মশিউর রহমান রাঙ্গা ঐ মন্তব্য করেন।

উল্লেখ্য, বর্তমান মন্ত্রিসভায় জাতীয় পার্টির একজন মন্ত্রী, দুইজন প্রতিমন্ত্রী আছেন। এছাড়াও দলের চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ, মন্ত্রীর মর্যাদায় প্রধানমন্ত্রীর বিশেষ দূত হিসেবে রাষ্ট্রীয় সব সুযোগ সুবিধা নিচ্ছেন।

গত চার বছরে বিভিন্ন সময় এরশাদ তাঁর দলের মন্ত্রীদের পদত্যাগের নির্দেশ দিলেও কেউ তাঁর কথা শোনেনি। রওশন এরশাদ অবশ্য এই প্রথম আনুষ্ঠানিক ভাবে তাঁর দলের মন্ত্রীদের অপসারণ চাইলেন।

বাংলা ইনসাইডার