গণমাধ্যমে স্ত্রী নির্যাতনের খবর, যা বললেন তাসকিন!

প্রকাশিত: ফেব্রু ২৩, ২০১৮ / ০৫:৩০অপরাহ্ণ

গত বছর প্রোটিয়াদের বিপক্ষে সিরিজ শেষে দেশে ফিরে তড়িঘড়ি করে বিয়ে করেন ক্রিকেটার তাসকিন আহমেদ। হঠাৎ করে বিয়ে করার কারণে ভক্ত সাধারণসহ সবার আলোচনা-সমালোচনার মুখে পড়েছেন এই তরুণ ক্রিকেটার। সে সময় দেশের বিভিন্ন গণমাধ্যমও ‘প্রেমের বিয়ের পরিণতি’, ‘চাপের পড়ে বিয়ে’ সহ নানান শিরোনামে সংবাদ প্রকাশ করেছে। তবে বিয়ের এক বছর পার হতে না হতেই গণমাধ্যমের শিরোনামে চলে এসেছেন তাসকিন ও তার স্ত্রী রাবেয়া। তাই বলে সরাসরি স্ত্রী নির্যাতনের অভিযোগ?

ভিডিওটি দেখুন এখানে

গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকাল থেকে কিছু অনলাইন নিউজ পোর্টল‘এবার বউ পেটালেন তাসকিন!’ শিরোনাম দিয়ে খবর প্রকাশ করে কিন্তু কোনো প্রতিবেদনে খবরের উৎস সম্পর্কে কোনো ধারণা দেয়া হয়নি। তাসকিন কিংবা তার পরিবারের কারো বক্তব্যও নেই। এ খবর ছাপানোর পর শোরগোল পড়ে যায় সামাজিক যোগযোগ মাধ্যমগুলোতে। ফেসবুকের বদৌলতে এ খবর এড়িয়ে যায়নি তাসকিনের চোখকেও।

এ বিষয়টি নিয়ে তাসকিন মুখোমুখি হয় বিডি২৪লাইভের স্পোর্টস রিপোর্টার ইমরানের। তাসকিন বিষটি নিয়ে সরাসরি কথা বলেন বিডি২৪লাইভের সঙ্গে। বিষয়টি নিয়ে তাসকিন অস্বস্তিবোধ করার পাশাপাশি ক্ষোভও প্রকাশ করেছেন।

বিডি২৪লাইভ: আপনার (তাসকিন) যে নিউজটা (এবার বউ পেটালেন তাসকিন) প্রকাশ হয়েছে। আসলে সেটা কি?
তাসকিন আহমেদ: এটা মোটেও সত্য নয়। আমি নিজেই দেখে হেসেছি। এখন ফেসবুকের যুগ মানুষ যা দেখে তাই বিশ্বাস করে কিন্তু যারা এই ধরনের কথা লিখে আমার মনে হয় তাদের পরিবারের ঠিক নেই। তাদের আত্মসম্মানবোধ নেই। তাই হয়তো যা ইচ্ছা তাই লিখেছে। এটা নিয়ে আমার বলার কিছু নেই। যারা লিখেছে তারা হয়তো তাদের রিডার বাড়ানোর জন্য এই সব করে থাকতে পারে।

বিডি২৪লাইভ: এই ধরনের মিথ্যা সংবাদ প্রচারে আপনার ক্যারিয়ারের উপর কতটা প্রভাব পড়বে বলে মনে করেন আপনি?
তাসকিন আহমেদ: হ্যাঁ এটা হয়তো আজ আমাকে নিয়ে লিখেছে। কাল অন্য কাউকে নিয়ে লিখবে। তো এই কাজ যারা করে তাদের নিজেদের পরিবারের ঠিক নেই। তারা অন্যদের নিয়ে কি লিখবে? বলে কিছুটা হতাশা প্রকাশ করেছেন…।

বিডি২৪লাইভ: পরিবার নিয়ে কেমন আছেন?
তাসকিন আহমেদ: আলাহামদুলিল্লাহ আমি অনেক সুখে শান্তিতে আছি।

বিডি২৪লাইভ: বর্তমানে জাতীয় দলের বাইরে আছেন? ফেরার জন্য তৈরি হচ্ছেন কি?
তাসকিন আহমেদ: অবশ্যই। ওটা চেষ্টা করে যাচ্ছি।