মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!

প্রকাশিত: ফেব্রু ২২, ২০১৮ / ০৯:১৮অপরাহ্ণ
মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২০১৮ এ প্রধান অতিথি হিসেবে যোগ দিয়ে তিনি বলেন, জীবনে অনেক অনুষ্ঠানে গিয়েছি। কিন্তু হিফজুল কোরআন প্রতিযোগিতার পুরস্কার বিতরণীতে এসে খুবই ভালো লাগছে।

ভিডিওটি দেখুন এখানে

বাংলাদেশ দলের সফলতম অধিনায়কের মেয়েও কোরআন শিখছে- এ কথা জানিয়ে তিনি তার (মেয়ে) জন্যও দোয়া চেয়ে বলেন, আমার সাত বছর বয়সী মেয়ে হুমায়রা বিন মুর্তজাও কোরআনের ছাত্রী।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে মাশরাফি বলেন, পবিত্র কোরআনের মহতি অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে আমি আনন্দিত ও গর্ববোধ করছি।

কয়েকদিন আগে স্বপরিবারে পবিত্র ওমরাহ থেকে ফেরা মাশরাফি বলেন, অনেকে দেশের বাহিরে গিয়ে কোরআন প্রতিযোগিতায় যখন পুরস্কার পান, তখন খুব ভালো লাগে। এটা আমাদের জন্য অনেক গর্বের বিষয়। এতে আমাদের দেশের সম্মান বাড়ে। আমি আশা করি ভবিষ্যতে এর সংখ্যা আরও অনেক বাড়বে।

আহলুল হুফফাজ ফাউন্ডেশন আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন জাতীয় দলের অধিনায়ক মাশরাফি। তিনি আয়োজকদের প্রতি শুভ কামনা জানিয়ে বলেন, আন্তর্জাতিক প্রতিযোগিতায় বাংলাদেশ ভবিষ্যতে আরও বেশি বেশি পুরস্কার জিতুক, সেই শুভকামনা রইল এবং সবাই বিসিবির জন্যও দোয়া করবেন।